কলেজিয়েটস সাংস্কৃতিক সংঘ

হঠাৎ করেই এক অপ্রত্যাশিত শঙ্কায় স্থবির হয়ে পড়ে পৃথিবীর যত আনন্দ উৎসব। ধরণীতে নেমে এলো নিকশ কালো আঁধার, মনে দেখা দিল নিদারুণ ভয়, জন্মাতে লাগলো যত দুর্ভাবনা। সেই আঁধারকে একটু একটু করে দূরে সরিয়ে আলোর শিখা প্রজ্বলিত হতে থাকে। মানুষের মাঝে আবারো ফিরে আসতে থাকে এক অমীয় উৎসবের আমেজ, আনন্দ আর উদ্দীপনা।
অতীত কখনো ভুলবার নয়। ভালো খারাপ নিয়েই অতীত। তবে সেই ভালো খারাপ গুলোই জীবনে নিয়ে আসে এক আমূল পরিবর্তন। অতীতের সাথে লড়াই করে মানুষ ফিরে আসে, নিজেকে চিনতে শিখে, নতুনের সাথে নিজেকে খাপ খাওয়াতে শিখে, আবারো নিজেকে খুঁজতে চায় ওই অফুরান আনন্দে উৎসবে। অতীতটুকু অতীত হয়ে গেলেও স্মৃতি দিয়ে বেঁচে থাকে অবিরাম। সেই স্মৃতির পাতায় একটুখানি আনন্দের ছোঁয়া দিতে আমরা নিয়ে আসছি বর্ষবিদায়ের এক অনন্য প্রয়াস ‘ ১৪২৭ এর বিদায় বেলায়’।

আয়োজনে যা যা থাকছে –
শোভাযাত্রা
কন্ঠ সঙ্গীত
যন্ত্র সঙ্গীত
কথামালা
আবৃত্তি
দলীয় প্রযোজনা

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছেন –
দেশবরেণ্য প্রখ্যাত সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব, রায়হান ইসলাম শুভ্র ও আসির আরমান।
এবং আরও আকর্ষণীয় চমক ও আয়োজন।

অনাকাঙ্ক্ষিত করোনা পরিস্থিতির কাছে হার শিকার করে অবশেষে ‘১৪২৭ এর বিদায়বেলায়’ এর এই আয়োজন বাতিল করতে হয় আমাদের৷ দেশের করোনা পরিস্থিতি ক্রমেই আরো খারাপের দিকে ঝুঁকছে এবং সামনে এর ত্রাস আবারো চরমে উঠতে পারে বলে ধারণা করা হচ্ছে৷ তাই এই প্রতিকূল পরিস্থিতিতে সবার সচেতন থাকাটা অতীব গুরুত্বপূর্ণ। আয়োজন বাতিল হলে টিকেটমূল্য প্রাপকের কাছে ফিরিয়ে দেওয়ার কথা পূর্বের পোস্টগুলোতেই জানানো হয়েছে৷ এই পোস্টে রিফান্ড বিষয়ে বিস্তারিত তুলে ধরা হলো –

🔵 রিফান্ড পলিসি

➡️ অনুষ্ঠানের আগে অনাকাঙ্ক্ষিত কিছু হলে বা অনুষ্ঠান বাতিল হলে টিকেটমূল্যের ৮০% টাকা ফিরিয়ে দেওয়া হবে।
সেক্ষেত্রে, অফলাইন টিকেটমূল্যের ৮০%= ১৮০ টাকা ফেরত দেওয়া হবে প্রাপককে।
অনলাইন টিকেটমূল্যের ৮০% = ১৮৫ টাকা ফিরিয়ে দেওয়া হবে প্রাপকের কাছে৷
[ কলেজিয়েটে অধ্যয়নরত বর্তমান ছাত্রদের জন্য এই মূল্য ১৬০ টাকা ]
➡️ অবশিষ্ট অর্থ পাঠিয়ে দেওয়া হবে ক্যান্সার আক্রান্ত সাইমুম ভাইয়ার চিকিৎসা ব্যয় বহনে।

🔵
রিফান্ড যেভাবে করা হবে –
➡️ অফলাইন টিকিট এর ক্ষেত্রে নিচে উল্লেখ করা লোকেশন গুলো দেখে নির্ধারিত প্রতিনিধির নাম্বারে কল করে রিফান্ড এর আবেদন করলে রিফান্ড খুব শীঘ্রই পেয়ে যাবেন ওই নির্ধারিত পিকআপ পয়েন্ট গুলোতে। সাথে করে অবশ্যই আমাদের থেকে ক্রয় করা টিকেটটি আনতে হবে।

লোকেশনগুলো-
১. দেওয়ানহাট, টাইগারপাস, লালখানবাজার, ওয়াসা। যোগাযোগ: ০১৫৩৪৬৬০২৫০
২. জিইসি, ২নং গেইট, মুরাদপুর, বহদ্দারহাট। যোগাযোগ: ০১৮১৪৯৮৮৭৯৬
৩. আন্দরকিল্লা, জামালখান, চকবাজার, কাজীর দেউরী। যোগাযোগ: ০১৭০৩৪৭১৪৪৭
৪. আইস ফ্যাক্টরী রোড, নিউ মার্কেট, কোতোয়ালী। যোগাযোগ: ০১৬৭৫৯৯২৭৩১
৫. মনসুরাবাদ, হালিশহর, আগ্রাবাদ, সাগরিকা। যোগাযোগ: ০১৫৩৩৮৪৩০৫৭
৬. বায়েজিদ, অক্সিজেন। যোগাযোগ: ০১৮৬৬৫২১১৩২

➡️
অনলাইনে টিকেট ক্রয় করে থাকলে নিমোক্ত ফর্মটিতে তথ্য দিয়ে রিফান্ডের জন্য আবেদন করতে হবে। এরপর পরবর্তী ১ সপ্তাহের মধ্যে আবেদনকারীদের টাকা ফিরিয়ে দেওয়া হবে এবং ইমেইল এর মাধ্যমে আবেদনকারীকে জানিয়ে দেয়া হবে।
ফর্মটির লিঙ্ক: https://forms.gle/np9wsT8GSUxryMQw6
(লিঙ্কটি কপি করে আপনার ব্রাউসার এ গিয়ে পেস্ট করে প্রবেশ করুন)

⚠️উল্লেখ্য যে, রিফান্ড চেয়ে উপরিউক্ত নাম্বারগুলোতে ( অফলাইন) এবং ফর্ম এ ( অনলাইন) আবেদন করা যাবে ১০/০৬/২০২১ পর্যন্ত। সময়সীমা শেষে অবশিষ্ট টাকা চলে যাবে ক্যান্সার আক্রান্ত সাইমুম ভাইয়ার চিকিৎসায়।

করোনা পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনতে আমাদের সচেতনতা অধিক প্রয়োজন। স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং অপরকে মানতে উৎসাহিত করুন, সচেতন হোন, নিরাপদে থাকুন।

আয়োজনে

কলেজিয়েটস সাংস্কৃতিক সংঘ

স্থান

চট্টগ্রাম কলেজিয়েট স্কুল প্রাঙ্গণ